ব্রেকিং নিউজ
রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছেলে পর এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি পাইকগাছা শাখার বাস মালিক সমিতি'র আহবায়ক কমিটি গঠন ঢাকায় মেট্রো স্টেশনের টয়লেট ব্যবহারে গুনতে হবে টাকা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, পুরুষ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৮ প্রার্থীর মনোনয়ন দাখিল
×

প্রতিনিধি ইসলামপুর, জামালপুর
প্রকাশ : ৬/৬/২০২২ ১১:২০:৩৮ PM

ইসলামপুরে কোভিড- ১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা  অনুষ্ঠিত

জামালপুরের ইসলামপুর উপজেলায় সরকারি-বেসরকারি ও স্থানীয় সংগঠনের সাথে দি হাঙ্গার প্রজেক্ট-এর অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে ইউনিসেফ-এর সহযোগিতায় ও দি হাঙ্গার প্রকল্পের বাস্তবায়নে উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ তানভীর হাসান রুমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. এস.এম জামাল আব্দুন নাছের বাবুল।

দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ জেলা সমন্বয়কারী এস এম আতিকুর রহমান সুজনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও যমুনা হাসপাতালের চেয়ারম্যান মোর্শেদুর রহমান খান, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল খালেক আখন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফা আক্তার, ইসলামপুর প্রেসক্লাবের সভাপতি মোরাদুজ্জামান, সাধারণ সম্পাদক হাফিজ লিটনসহ আরো অনেকে।

বক্তারা কোভিড-১৯ নিয়ে সচেতন মূলক আলোচনা করেন।